1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
অর্কিড স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস উদযাপন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :

অর্কিড স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস উদযাপন

  • প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করেছে রাজশাহীর তানোর পৌরসদরের অর্কিড স্কুল এন্ড কলেজ। সোমবার (১৫ আগষ্ট) সকালে শিক্ষাপ্রতিষ্ঠানটির পরিচালক আব্দুল লতিফ আরাফ ও মিজানুর রহমানের যৌথ নেতৃত্বে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন শিক্ষক-শিক্ষার্থীরা। পরে হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
শিক্ষাপ্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ এরফান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে ভাইস প্রিন্সিপাল শারমিন বেগম, সহকারী শিক্ষক নাজমুল ইসলাম, ইসমোতার আশা, শাকিলা, মুন্না, ফুয়াদ ইসলাম, শফিকুল ইসলাম, আব্দুল কাইয়ুব, সবুজ কুমার, ববিতা রাণী, গোলাম কিবরিয়াসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন, বঙ্গবন্ধুই বাঙালি জাতিকে স্বাধীনতার স্বাদ এনে দিয়েছেন। বঙ্গবন্ধুকে আমাদের জানা উচিত পরিপূর্ণভাবে, দেশের প্রতি, ভাষার প্রতি সর্বোপরি মানুষের প্রতি তাঁর ভালোবাসা কতোটা গভীর, কতোটা আন্তরিক ছিল। এছাড়া শোকাবহ ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদসহ জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণ করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। একইসঙ্গে শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার পরিবেশ নিশ্চিতকরণ এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ থাকার অঙ্গিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!