1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বাঁধন’ এর রজত জয়ন্তী উপলক্ষে তানোরে বৃক্ষরোপণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

বাঁধন’ এর রজত জয়ন্তী উপলক্ষে তানোরে বৃক্ষরোপণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের রজত জয়ন্তী উপলক্ষে সারাদেশের ন্যায় রাজশাহীর তানোরেও বৃক্ষরোপণ করা হয়েছে। সোমবার (২৯ আগষ্ট) বেলা ১২টায় তানোর পৌরশহরের তালন্দ এ এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ এবং প্রায় ৫ শতাধিক গাছের চারা বিতরণ করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন সিনিয়র আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাষ্টার এবং বীর মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র ভূঁই মালী।
বাঁধন কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা এবং জনতা ব্যাংক তানোর শাখার ব্যবস্থাপক সোহেল সারওয়ার জাহানের সার্বিক তত্বাবধানে এসময়ে শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আলতাফ হোসেন, সাবেক প্রধান শিক্ষক প্রদীপ কুমার মজুমদার, রাজশাহী জোনের সভাপতি মেহেদী হাসান রিপন সহ শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও বাঁধন কর্মীরা উপস্থিত ছিলেন।
সবুজ শ্যামলে ভরে উঠুক আমাদের প্রাণের দেশ। সে লক্ষ্য স্বেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের পাশাপাশি এবার ২৫ বছর পূর্তিতে দেশব্যাপী ১ লক্ষ বৃক্ষ রোপণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।
১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড. মুহম্মদ শহীদুল্লাহ হল থেকে ‘বাঁধন’ এর যাত্রা শুরু হয়। ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ স্লোগান ধারণ করে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির মাধ্যমে যাত্রা শুরু করে সংগঠনটি। স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত দেশের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধনের কার্যক্রম ছড়িয়েছে দেশব্যাপী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!