1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে দুই সার ব্যবসায়ীর জরিমানা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে দুই সার ব্যবসায়ীর জরিমানা

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলায় অবৈধভাবে সার মজুত ও নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে সার বিক্রির অভিযোগে দুই ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শাহাপুর ও কোয়েলহাট বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ পৃথক-পৃথক এ আদালত পরিচালনা করেন।
দন্ডপ্রাপ্ত ওই ব্যবসায়ীরা হলেন, উপজেলার শাহাপুর বাজার এলাকার ব্যবসায়ী আব্দুল আলিম এবং কোয়েলহাট এলাকার ব্যবসায়ী আনোয়ার হোসেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আব্দুল আলিম ও আনোয়ার হোসেন তাঁদের ব্যবসাপ্রতিষ্ঠানে অবৈধভাবে সার মজুত করে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে তাদের গুদামে পৃথক-পৃথকভাবে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধভাবে সার মজুত ও বেশি দামে বিক্রির দায়ে সার ব্যবস্থাপনা আইনে আব্দুল আলিমকে ৫ হাজার টাকা এবং আনোয়ার হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মদ ও তানোর থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল।
ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ আজকের পত্রিকাকে বলেন, বেশি দামে সার বিক্রির অভিযোগের সত্যতা পাওয়ায় দুই সার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অভিযান চালিয়ে মোটরযান আইনে ২ জন মোটরসাইকেল চালকের কাছ থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!