1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে গ্রেপ্তার স্বেচ্ছাসেবকলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে গ্রেপ্তার স্বেচ্ছাসেবকলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :রাজশাহীর তানোরে পুলিশের হাতে গ্রেপ্তার রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান জুয়েলকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকানুজ্জান রিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা স্বাক্ষরিত ২৪ সেপ্টেম্বর রাতে এক পত্রে তাকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়। রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে দলটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
জানা গেছে, গত ২৪ জুলাই গভীর রাতে তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের একটি ব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তার ধারে বসে তিনজন মাদক সেবন করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই তিনজনকে আটক করে। আটককৃত তিনজনের মধ্যে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান জুয়েল।
রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম মতিউর রহমান মতিন বলেন, অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে পুলিশ জুয়েলকে গ্রেপ্তার করে। তিনি গ্রেপ্তার হওয়ার পর দলের নেতাকর্মীদের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়। দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ার আশঙ্কা দেখা দেয়। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে শনিবার এক জরুরি সভায় তাকে পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত হয়। তিনি আরও বলেন, মিজানুর রহমান জুয়েলকে দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদের নিকট সুপারিশ পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সদ্য অব্যাহতি পাওয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান জুয়েল এরআগে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। সে সময় তাঁর বিরুদ্ধে চুরি, গাড়ি ভাংচুরসহ নানা অভিযোগ উঠেছিল। এসব নিয়ে গণমাধ্যমে প্রতিবেদনও প্রকাশিত হয়েছিল। পরে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হলে সে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!