1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে রাজমিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে রাজমিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৩৬২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে আরিফ হোসেন (৩৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তালন্দ ইউনিয়নে কালনা দক্ষিনপাড়া গ্রামের একটি আমগাছ থেকে আরিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত আরিফ উপজেলার পারিশো গ্রামের মজিবর রহমানের ছেলে। তার শ্বশুর বাড়ি কালনা গ্রামে। সে পেশায় রাজমিস্ত্রি ছিল।
বিষয়টি নিশ্চিত করে তানোর থানার পরিদর্শক (তদন্ত) উসমান গণি। তিনি বলেন, বিকেলে শ্বশুর বাড়ির পাশে বল্লমদিঘি নামক স্থানের একটি আমগাছে আরিফের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
জানা গেছে, প্রায় ১২ বছর আগে তানোরের পারিশো গ্রামের মজিবর রহমানের ছেলে আরিফের সাথে বিয়ে হয় কালনা গ্রামের হামেদ ওরফে ডুবরার মেয়ে সাকেরার। তবে সাংসারিক কলহের জেরে কয়েক বছর পর প্রথম স্ত্রীকে তালাক দিয়ে আরিফ রাজিয়া আক্তার দোলনা নামে একজনকে দ্বিতীয় বিয়ে করেন। পরে দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও মনোমালিন্যের জেরে তাকে তালাক দিয়ে প্রথম স্ত্রী সাকেরাকে বিয়ে করেন আরিফ। এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী দোলনা আরিফের বিরুদ্ধে আদালতে মামলা করেন। ওই মামলাতে আরিফ জেলে গেলে তাকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।
স্থানীয়রা জানান, আরিফ দীর্ঘ দিন ধরে প্রথম স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করতেন। পেশায় সে রাজমিস্ত্রি ছিলেন। তবে বর্তমানে তিনি অর্থনৈতিক এবং মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তিনি মানসিক সমস্যা থেকে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা স্থানীয়দের।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!