1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলায় মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ১০টায় উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী রবিউল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদিবা সিফাত, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. বিল্লাল হোসেন, কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মদ, যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, বরেন্দ্র উন্নয়ন কতৃপক্ষ তানোর জোনের সহকারী প্রকৌশলী মাহফুজ রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ, মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ গোলাম হোসেন, তানোর থানার পরিদর্শক (তদন্ত) উসমান গনি প্রমুখ।
শেষে উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!