1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পরিবহন মালিকরা বিএনপির সমাবেশ শুনলে ভয় পায় - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

পরিবহন মালিকরা বিএনপির সমাবেশ শুনলে ভয় পায়

  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৯৯ বার পঠিত

তানোরবার্তা ডেস্ক : খুলনায় সমাবেশ সামনে রেখে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
তিনি বলেন, পরিবহন মালিকরা বিএনপির সমাবেশের কথা শুনলেই এখন ভয় পায়। তারা জানমালের ক্ষতির ভয় পাচ্ছে।
সে কারণে পরিবহন বন্ধ করেছে। আমরা তো আর বিআরটিসির বাস বন্ধ করছি না। পরিবহন মালিকরা সরকারের বিরুদ্ধেও ধর্মঘট করে থাকে।
শুক্রবার (২১ অক্টোবর) রাজধানীর হোটেল ওয়েস্টিনে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি ‘দ্যা মাইন্ড বিহাইন্ড দ্যা মিরাকেল: শেখ হাসিনা লিডস ডেভেলপমেন্ট’ শীর্ষক এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওবায়দুল কাদের এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপি লাঠিতে কেন পতাকা টানায়, এটা কিসের আলামত?
‘১০ ডিসেম্বর থেকে বিএনপি দেশ চালাবে’ এ বক্তব্যের প্রসঙ্গে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এটা রঙিন খোয়াব। বিএনপি মুক্তিযুদ্ধে বিশ্বাস করে না। ডিসেম্বর বিজয়ের মাস, এই বিজয়ের মাসে আমরাই উজ্জীবিত থাকবো।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের অগ্রগতি হয়েছে। এর অন্যতম উদাহরণ হলো- নিউইয়র্ক টাইমস লিখেছে, বাংলাদেশের দিকে তাকাও। আর এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে।
অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য একটি রোড ম্যাপ তৈরি করেছেন। সেই রোড ম্যাপ অনুযায়ী দেশকে পরিচালনা করছেন।
ড. মোমেন আরও বলেন, শেখ হাসিনা তার পরিবারের সব সদস্যকে হারিয়েছেন। তার মতো বিশ্বের কোনো নেতা এত ত্যাগ স্বীকার করেনি। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। দারিদ্র্য বিমোচন করেছেন। সন্ত্রাস বিরোধী যুদ্ধ্বেও শেখ হাসিনার অবস্থান অত্যন্ত সুস্পষ্ট।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান বলেন, বাংলাদেশের আজ বিষ্ময়কর অর্থনৈতিক উন্নয়ন ঘটেছে। এই অর্থনৈতিক উন্নয়ন অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রেখেছেন। বৈশ্বিক সংকটের মধ্যেও বাংলাদেশ এগিয়ে চলেছে রেখেছে। আগামী দিনে বাংলাদেশ আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন তিনি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান রাষ্ট্রদূত মুহাম্মদ জমির এবং বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ। অনুষ্ঠানে ‘দ্যা মাইন্ড বিহাইন্ড দ্যা মিরাকেল: শেখ হাসিনা লিডস ডেভেলপমেন্ট’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কাজী জাফর উল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন দেশের কূটনীতিকরা অংশ নেন। সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!