1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

  • প্রকাশিত : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের স্মরণে ৯ ডিসেম্বর শুক্রবার রাজশাহীর তানোরেও পালিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস। এ উপলক্ষে তানোর উপজেলা পরিষদ হলরুমে বেলা ১০টায় র‌্যালী ও আলোচনা সভা শেষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে সংবর্ধনা দেওয়া হয়।
তাঁরা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী তানোর পৌরসভার আমশো গ্রামের সাবিনা বিবি, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে কামারগাঁ ইউনিয়নের হাতিশাইল গ্রামের তহমিনা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা সরনজাই ইউনিয়নের জামিন সিধাউড় গ্রামের সাহিনা বিবি, সফল জননী পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের নেফালী হেমরম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের ক্ষেত্রে পাঁচন্দর ইউনিয়নের জুস্তানী হেমরম।
উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ। এতে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস.এম ফজলুর রহমান। অনুষ্ঠানে জয়িতারা তাঁদের সংগ্রাম ও সাফল্যের গল্প শোনান।
পরে উপজেলা মিলনায়তনে আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে অন্যান্যের মধ্যে তানোর থানার উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতা জিল্লুর রহমান, রুবিউল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!