1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে অবৈধভাবে মাটি বিক্রি: ‘অ্যাকশনে’ এসিল্যান্ড - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে অবৈধভাবে মাটি বিক্রি: ‘অ্যাকশনে’ এসিল্যান্ড

  • প্রকাশিত : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের দেওতলা সড়ক সংলগ্ন এলাকায় পুরাতন একটি পুকুর থেকে অবৈধভাবে মাটি তুলছিলেন স্থানীয় মাটি দালালেরা। সোমবার (১২ জুন) বেলা ৪টায় থানা পুলিশের একটি দলসহ সেখানে যান তানোর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত।
তার ‘অভিযানের’ খবর পেয়ে মাটি দালালেরা মাটি কাটা অবস্থায় দুটি ভেকু মেশিন (মাটি কাটার যন্ত্র) রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই দুটি ভেকু মেশিনের (মাটি কাটার যন্ত্র) চারটি ব্যাটারি জব্দ করেন এসিল্যান্ড।
এসিল্যান্ড আবিদা সিফাত বলেন, ওই পুকুর এলাকায় কয়েকদিন আগেও অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছিলো। আজ (সোমবার) বিকেলে বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী একইস্থানে নিয়ম লঙ্ঘন করায় মাটি কাটার যন্ত্রের ৪টি ব্যাটারি জব্দ করা হয়েছে। পরে তানোর-চাঁন্দুড়িয়া সড়কে মোটরযান আইন লঙ্ঘন করার অপরাধে সড়ক পরিবহন আইন, ২০১৮ অনুযায়ী ৭টি পৃথক মামলা দায়ের এবং ২৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের নির্দেশে এই ধরনের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!