1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মাঠে আরাফাত, ঈদের পর নামবে হিরো আলম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :

মাঠে আরাফাত, ঈদের পর নামবে হিরো আলম

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

তানোরবার্তা ডেস্ক : প্রতীক বরাদ্দের পর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত প্রচারণা শুরু করেছেন। অন্যদিকে একতারা প্রতীক বরাদ্দ পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। তিনি ঈদের পরে জোরালো প্রচারণা করবেন।
সোমবার (২৬ জুন) এরশাদ স্কুল মাঠ (কড়াইল) ও ভাষানটেকে পৃথক দুটি নির্বাচনী জনসভায় ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়েছেন আরাফাত।
আওয়ামী লীগের প্রার্থী আরাফাত বলেন, ‘নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। উপনির্বাচনে বিজয়ী হলে ঢাকা-১৭ আসনের সর্বস্তরের জনসাধারণ নাগরিকের সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব।’
তিনি বলেন, এ আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। জনপ্রতিনিধি নির্বাচিত হলে আগামী দিনগুলোতে সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে।
এদিন প্রতীক আনতে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন অফিসে যান হিরো আলম। এ সময় নির্বাচন কর্মকর্তা ও ঢাকার জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান তাকে একতারা প্রতীক বরাদ্দ দেন। পছন্দের প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম।
সুষ্ঠু নির্বাচন হলে ঢাকাতে জয়ী হবেন দাবি করে তিনি বলেন, ‘যদি সুষ্ঠু নির্বাচন হয়, এবার আমি জয়ী হবো। বগুড়ার কাহালুতে নির্বাচন সুষ্ঠু হয়েছিল। আমি জয়ীও হয়েছিলাম। কিন্তু ফলাফলে শেষ দিকে তারা আমাকে জিরো করে দিয়েছে। এ রকম এখানে (ঢাকা-১৭ আসনে) কিছু হবে কি না, তা আমি জানি না। সুষ্ঠু নির্বাচন হলে গ্যারান্টি দিয়ে বলতে পারি- আমিই জয়ী হবো। এখানে অন্য কোনো প্রার্থী জয়ী হতে পারবেন না।’

সূত্র : জাগোনিউজ২৪.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!