1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নিশো তমাদের আইএমডিবিতে আটকানো গেল না - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :

নিশো তমাদের আইএমডিবিতে আটকানো গেল না

  • প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৪১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক:ঈদের দিন ঢালিউড পায় নতুন নায়ক। ছোট পর্দার পরীক্ষিত অভিনেতা আফরান নিশো দর্শকদের সামনে হাজির হন ‘সুড়ঙ্গ’ সিনেমা নিয়ে। সিনেমাটির প্রথম শো হওয়ার পর থেকে আফরান নিশোকে আর আলাদা করে দেশ-বিদেশের দর্শকদের জানাতে হয়নি সিনেমাটি কেমন হয়েছে। চলচ্চিত্রের সবচেয়ে বড় অনলাইন তথ্যভান্ডারে ইন্টারনেট মুভি ডেটাবেজে (আইএমডিবি) সে দায়িত্ব পালন করেছেন দর্শকেরাই।

কিন্তু হঠাৎ আইএমডিবিতে ছবিটির রেটিং কমে গিয়েছিল কেন? ‘সুড়ঙ্গ’ দেখে দর্শকেরা আইএমডিবিতে সিনেমাটির রিভিউ ও রেটিং জানিয়ে দিয়েছেন। সেই রেটিং সিনেমা মুক্তির চার দিন পর্যন্ত হু হু করে বাড়তে থাকে। সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে ইতিবাচক ধারণা তৈরি হয়। কিন্তু মুক্তির প্রথম সপ্তাহে আইএমডিবিতে নিশো অভিনীত ছবিটির রেটিং কমছিল।

সেখানে আবার সিনেমাটির রেটিং বাড়ছে।৪ জুলাই আইএমডিবিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার রেটিং কমে হয়েছিল ৪ দশমিক ৭। সেটা এক দিন পর বেড়ে ৫-এ ছুঁয়েছে। বর্তমানে সিনেমাটির রেটিং ৬ দশমিক ২। ধারণা করা হচ্ছে, এই রেটিং আরও বাড়বে। তবে মজার ব্যাপার হচ্ছে, রেষারেষিতে রেটিং কম-বেশি হলেও সিনেমাটি রিভিউয়ে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে, যা বাংলা সিনেমায় আগে খুব একটা দেখা যায়নি। বেশির ভাগ সিনেমাপ্রেমী ‘সুড়ঙ্গ’ সিনেমার সমালোচনায় ১০-এ ১০ দিয়েছেন।
সূত্র : জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!