1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
প্রথম দিনেই ঘুষ নিতে গিয়ে আটক নারী কর্মকর্তা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রথম দিনেই ঘুষ নিতে গিয়ে আটক নারী কর্মকর্তা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১১৪ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেক্স: সরকারি চাকরিতে যোগদানের প্রথম দিনেই ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন এক নারী কর্মকর্তা। ঘটনাটি ভারতের ঝাড়খণ্ড রাজ্যের।

মিতালি শর্মা নামের এ সরকারি কর্মকর্তা ঝাড়খণ্ডের সমবায় বিভাগে যোগ দিয়েছিলেন। তিনি স্থানীয় একটি সংস্থার কাছ থেকে ঘুষ নেওয়ার কারণে হাজারিবাগ অ্যান্টি করাপশন ব্যুরোর হাতে গ্রেফতার হন।

তিনি তার প্রথম পোস্টিংয়ে কোডারমাতে সহকারী রেজিস্ট্রার হিসেবে যোগদান করেছিলেন।
৭ জুলাই ভারতের দুর্নীতিবিরোধী সংস্থা ‘অ্যান্টি করাপশন ব্যুরো’ তাকে গ্রেফতার করে। ওই সময় তিনি কোডারমা ব্যবসার সহযোগিতা সমিতির কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষের প্রথম অংশ হিসেবে ১০ হাজার টাকা নিচ্ছিলেন।
মিতালি শর্মা ঘুষ চাওয়ার পর সমিতির সদস্য রামেশ্বর প্রসাদ যাদব ওই ‘অ্যান্টি করাপশন ব্যুরো’-এর কাছে অভিযোগ দায়ের করেছিলেন। এরপর হাজারিবাগ অ্যান্টি করাপশন ব্যুরো অভিযোগটি যাচাই করে এবং তাকে ধরার জন্য একটি ফাঁদ তৈরি করে।

মিতালির ঘুষ নেওয়ার ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ ঘটনায় দেশটির নেটিজেনরা তাদের ক্ষোভ জানিয়েছেন।পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য ‘অ্যান্টি করাপশন ব্যুরো’ তাকে হাজারিবাগে নিয়ে যায়। সেখানে এ বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ দুর্নীতিবিরোধী সংস্থার এক কর্মকর্তা জানিয়েছেন, মিতালি শর্মা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে ধরা পড়েছিলেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!