1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নওগাঁয় নিয়োগ সংক্রান্ত দ্বন্দ্ব নিরসনে সংবাদ সম্মেলন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

নওগাঁয় নিয়োগ সংক্রান্ত দ্বন্দ্ব নিরসনে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৬১ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলা মৈনম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ম্যানেজিং কমিটির বিরুদ্ধে মনগড়া অভিযোগ করায় ভুল স্বীকার করে সংবাদ সম্মেলন করেছেন সহকারী শিক্ষক ও কর্মচারীরা। বৃহস্পতিবার ১১টায় বিদ্যালয়ের হলরুমে এ সংবাদ সম্মেলন করে নিজেদের ভুল স্বীকার করেন তাঁরা।
এরপূর্বে ওই বিদ্যালয়ে ৩টি নিয়োগ দিয়ে ২৫ লক্ষ টাকা বিদ্যালয়ের উন্নয়ন ফান্ডে নেওয়া হয়েছে বলে দাবি করে কয়েকজন শিক্ষক-কর্মচারী স্বাক্ষরিত একটি মিথ্যে অভিযোগ দায়ের করেছিল প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির বিরুদ্ধে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, গত বছর বিদ্যালয়ের আরও ৬ জন শিক্ষক কর্মচারীকে নিয়ে প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির বিরুদ্ধে ৩টি নিয়োগ দিয়ে ২৫ লক্ষ টাকা বিদ্যালয়ের উন্নয়ন ফান্ডে নেওয়া হয়েছে বলে দাবি করেছিলাম। এটি ছিল একটি ভুল বোঝাবুঝির বিষয়। এই অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও মনগড়া বিষয় ছিল। যার কারণে বিদ্যালয় ও ম্যানেজিং কমিটির সম্মান হানি হয়েছে। এঘটনায় গত বছরের ৭ এপ্রিল আমাদের বিদ্যালয় থেকে প্রথম কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। সেখানে আমরা আবেগের বশবর্তী হয়ে গত বছরের ১৩ এপ্রিল আমাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করি। পরবর্তীতে প্রধান শিক্ষক কর্তৃক ২য় ও ৩য় কারণ দর্শানোর নোটিশের জবাবে ২য় টিতে ভুল স্বীকার করি এবং ৩য় টিতে ভুল স্বীকারের পাশাপাশি নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করি।
তারা সংবাদ সম্মেলনে আরও বলেন, আমরা আমাদের ভুল বুঝতে পেরে প্রধান শিক্ষকের মাধ্যমে সভাপতি মহোদয় ও অন্যান্য সদস্যের নিকট ক্ষমা প্রার্থনা করছি। তার সাথে তিনটি নিয়োগের সর্বমোট ২৫ লক্ষ টাকা নেওয়া হয়েছে বলে যে মিথ্যা অভিযোগ করেছিলাম তা আমরা প্রত্যাহার করে নিলাম। ভবিষ্যতে আমরা প্রতিষ্ঠানের স্বার্থ বিরোধী মিথ্যা ও বানোয়াট অভিযোগ করবো না। আমরা আমাদের সকল ত্রুটির জন্য নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!