1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লালমনিরহাটে পুঁতে রাখা ব্যক্তির কঙ্কাল উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

লালমনিরহাটে পুঁতে রাখা ব্যক্তির কঙ্কাল উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৪৩ বার পঠিত

আবির হোসেন সজল, লালমনিরহাট প্রতিনিধি: অজ্ঞান করে জীবন্ত পুঁতে রাখার এক বছর পর মামলার রহস্য উদ্ঘাটন ও ভিকটিমের কঙ্কাল (হাড়-গোড়) উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে লালমনিরহাট জেলার পুলিশ সুপারের নির্দেশনায় কালীগঞ্জ থানায় দায়েরকৃত মামলার রহস্য উদ্ঘাটান ও ভিকটিমের হাড়-গোড় উদ্ধার করা হয়।
মামলার সূত্র ধরে প্রথমে এজাহার নামীয় আসামি মনারুল ও সেকেন্দার আলী এবং পরে রাশেদুল ইসলাম ওরফে আজিজ ড্রাইভারকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানান, জমি-জমা সংক্রান্তের জেরে তারা ভিকটিম আলমগীর হোসেনকে নেশা জাতীয়দ্রব্য খাইয়ে অজ্ঞান করে সেকেন্দার আলীর বাড়ি সংলগ্ন বাঁশঝাড়ের পাশে খালে পুঁতে রাখে। এতোদিন পরিবারের ধারণা ছিল ভিকটিম আলমগীর হোসেন হারিয়ে গেছে কিন্তু আটককৃতদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার দুপুরে প্রায় এক বছর পর কালীগঞ্জ থানা পুলিশ উক্ত স্থান থেকে ভিকটিমের হাড়-গোড় উদ্ধার করে।
এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার ফরহাদ ইমরুল কায়েস-বি সার্কেল, লালমনিরহাট, অফিসার ইনচার্জ কালীগঞ্জ ও আদিতমারী থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) কালীগঞ্জ ও আদিতমারী থানা, মামলার আইও সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!