1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
হিজলায় ইসলামী আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও মোটরসাইকেল শোডাউন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :

হিজলায় ইসলামী আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও মোটরসাইকেল শোডাউন

  • প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৩৯ বার পঠিত

বরিশাল জেলা প্রতিনিধি:ইসলামী যুব আন্দোলনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলার হিজলা উপজেলায় র‍্যালী ও মটরসাইকেল শোডাউন কার্যক্রম অনুষ্ঠিত।

আজ ২১ জুলাই শুক্রবার বিকাল সাড়ে চারটায় ইসলামী যুব আন্দোলন হিজলা উপজেলার সভাপতি মাওলানা আবদুল হক বিন আমিনের নেতৃত্বে একটি র‍্যালী নিয়ে হিজলা থানা সংলগ্ন খুন্না বাজারের পশ্চিম দিক (আশা অফিস) থেকে শুরু করে সরকারি হাসপাতাল মাড় ঘুরে র‍্যালী শেষ করে।

এর পর আসরের নামাজ শেষ করে শতাধিক মোটর সাইকেল নিয়ে হিজলা উপজেলার খুন্না বাজার, উপজেলা টেকের হাট,পুরাতন হিজলা,কাইসমা,দুর্গাপুর, বান্দেরহাট,মৌলভীর হাট,হরিনাথপুর,কাউরিয়া বাজার সহ হিজলার বিভিন্ন স্থানে শোডাউন করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, হিজলা উপজেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক, কাজী মাহফুজ কে এম ইসলামী আন্দোলন বাংলাদেশের জয়েন সেক্রেটারি মাওলানা আবদুস সাত্তার, অর্থ সম্পাদক, মুফতী আঃ কাদের কারিমী, ইসলামী ছাত্র আন্দোলন হিজলা উপজেলার সভাপতি মোঃ মোস্তফা কামাল সহ ইসলামী যুব আন্দোলনের উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের দায়িত্বশীল ও নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!