1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

তানোরে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেয়।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউএনও বিল্লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম প্রমুখ।
সভায় ইউএনও বিল্লাল হোসেন বলেন, বর্তমান সরকার সরকারি সেবাসমূহ মানুষের দৌড়গোড়ায় নিয়ে যাওয়ার লক্ষে কাজ করে চলছে। সেজন্য সরকারি দপ্তরের প্রত্যেক প্রধানগণ মানুষকে সেবা প্রদানের ক্ষেত্রে আরো বেশি আন্তরিক হতে হবে। কোন সেবাগ্রহীতা যেন কোনভাবেই হয়রানির মুখে না পড়ে সে দিকে দপ্তর প্রধানের ভূমিকা রাখতে হবে। আমরা চাই একজন নাগরিক সরকারি সেবা প্রাপ্তির ক্ষেত্রে সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে।
শেষে প্রজেক্টেরের মাধ্যমে বিভিন্ন দফতরের সেবা প্রদানের উপর ডকুমেন্টরি প্রদর্শন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার ও সমাজসেবা দফতরের চেক বিতরণ এবং দিনব্যাপী উপজেলার বিভিন্ন সরকারি দফতরে সেবা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!