1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুলাই) বিকেল পৌর আওয়ামী লীগের আয়োজনে মুন্ডুমালা সরকারী স্কুল মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন।
মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি হাজী আহম্মদ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধূরী।
অনুষ্ঠিত সম্মেলনে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক আমির হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আমির হোসেন আমিনকে সভাপতি ও কাউন্সিলর হোসেন মোহাম্মাদ মুন্টুকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদি মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়।
এছাড়াও, একই মঞ্চে পর্যায়ক্রমে মুন্ডুমালা পৌর যুবলীগের সভাপতি করা হয় আবু রায়হান তপনকে ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে কাউন্সিলর বোরহান উদ্দিনের। আর মুন্ডুমালা পৌর কৃষক লীগের সভাপতির নাম ঘোষণা করা হয় রজব আলীর ও সাধারণ সম্পাদক করা হয় রবিউল ইসলামকে। তাছাড়াও যুব মহিলালীগের পৌর সভাপতি করা হয় বিলকিস খাতুনকে ও সাধারণ সম্পাদক করা হয় তাজকিরাকে এবং পৌর ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মারুফ ও সাধারণ সম্পাদক পদে সিফাত উদ্দিন সহ আংশিক কমিটির সদস্যদের নাম ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময়ে জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাসার সুজন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু বক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলালীগ সভাপতি সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাহিদ হাসান, নঈম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামসুল ইসলাম, সাধারণ সম্পাদক রামিল হাসান সুইট ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!