1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পটুয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ৫ কেজী গাঁজা সহ আটক ২ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

পটুয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ৫ কেজী গাঁজা সহ আটক ২

  • প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৪২ বার পঠিত

পটুয়াখালা জেলা প্রতিনিধি : পটুয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে পারভীন আক্তার (৩৫), ও মানিক গাজী (৩৭) নামের দুই মাদক কারবারীকে ৫ কেজি ২০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়েছে। এছাড়া আটককৃত পারভীনের স্বামী মুসা হাওলাদার বর্তমানে পলাতক রয়েছে।

মঙ্গলবার ২৫’জুলাই সকাল আনুমানিক ১০. টার সময় পটুয়াখালী শহরস্থ নতুন বাজার এলাকা থেকে গাজাসহ তাদের আটক করা হয়েছে।আটককৃত পারভীন আক্তার রাঙ্গাবালী উপজেলার মৌডুবি কাজীকান্দা গ্রামের স্থায়ী বাসিন্দা এবং মুসা গাজী গলাচিপা পৌরসভার ৬ নং ওয়ার্ডের পক্ষিয়া এলাকার বাসিন্দা।খোজ নিয়ে জানা যায়, তিনি বিশা গাজীর ছেলে। বর্তমানে উভয়ই পটুয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডস্থ নতুন বাজার এলাকার অস্থায়ী বাসিন্দা হিসেবে বসবাস করতেন।

সুত্রে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পারভীন ও মুসাকে আটক করে পরে তাদের নিকট হইতে একটি প্লাস্টিক বাজার ব্যাগের মধ্যে কসটেপ দ্বারা পেচানো আলাদা আলাদা ৩ টি গাঁজার প্যাকেট (১). ১ টিতে ২০৮০ (২ কেজি ৮০ গ্রাম), (২). ২০৯০ (২ কেজি ৯০ গ্রাম), ও (৩). পলিথিনে পেচানো অপর একটি প্যাকেটে ১০৩০ ( ১ কেজি ৩০ গ্রাম) যাহার সর্বমোট ওজন ৫ কেজি ২০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা উদ্ধার করা হয়। পরে আটকৃত ২ জন ও পলাতক মুসা সহ ৩ জনের বিরুদ্ধে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের সদর থানায় হস্তান্তর করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!