1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে তিন শিশুকে যৌন নিপীড়নের দায়ে গ্রেফতার-১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে তিন শিশুকে যৌন নিপীড়নের দায়ে গ্রেফতার-১

  • প্রকাশিত : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি ( চাঁপাইনবাবগঞ্জ): চাঁপাইনবাবগঞ্জে তিন শিশুকে যৌন নিপীড়নের দায়ে এজাহারভূক্ত ০১ জনকে গ্রেফতার করেছেন র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন র‍্যাব-৫। শুক্রবার (২৮ জুলাই) রাতে সদর উপজেলার শিবতলা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ আনসার মোড়ল (৬৫) সদর উপজেলা পলশা এলাকার মৃত ইউনুছ আলী দেওয়ানের ছেলে।  যানা গেছে, আনসার মোড়ল নামে একজন স্থানীয় ব্যক্তির বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক শিশুর মা বাদী হয়ে সদর মডেল থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন।

এজাহারে উল্লেখ করা হয়, পলসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনেই অবস্থিত আনসার মোড়লের মুদি দোকান। সেই দোকানে টিফিনের জন্য খাবার নিতে গেলে পর্যায়ক্রমে ঐ তিন শিশুকে যৌন নিপীড়ন করেন আনসার মোড়ল।র‍্যাবের পেশ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, এ সময় তিন শিশুর হাতে তিনি ৫০০ টাকা ধরিয়ে দিয়ে ঘটনাটি কাউকে বললে মেরে ফেলার হুমকিও দেয়।

উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হলে আনসার মোড়ল গা ঢাকা দেয়।র‍্যাব আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অপারেশন পরিচালনা করে এ মামলার এজাহারভূক্ত পলাতক আসামী আনসার (৬৫) কে গ্রেফতার করে।আটককৃত আসামীকে চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!