1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
জামালপুরে পৃথক স্থানে যুবক ও বৃদ্ধের রহস্যজনক মৃত্যু  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :

জামালপুরে পৃথক স্থানে যুবক ও বৃদ্ধের রহস্যজনক মৃত্যু 

  • প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১১৮ বার পঠিত

মাজহারুল ইসলাম শাওন :জামালপুর জেলা  প্রতিনিধিঃজামালপুর জেলায় পৃথক দুটি স্থানে যুবক ও বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে।রবিবার (৩০ জুলাই) সকালে বকশীগঞ্জ উপজেলা থেকে মান্না মিয়া (১৮) ও সদর উপজেলা থেকে ইব্রাহিম হোসেনের (৮৬) লাশ উদ্ধার করে পুলিশ।নিহত যুবক মান্না বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া (মণ্ডলপাড়া) গ্রামের আসলাম মিয়ার ছেলে এবং বৃদ্ধ ইব্রাহিম সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের জামিরা গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুআজলিশ সূত্র জানায়, মান্না শনিবার (২৯ জুলাই) রাতের খাবারের পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি। অনেক খোঁজাখুঁজির পর রবিবার ভোরে বাড়ির পাশের কাঠবাগানে স্থানীয়রা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সোহেল রানা বলেন, মান্নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে।অপরদিকে সদর উপজেলার নান্দিনা উপশহরের অদূরে রানাগাছা ইউনিয়নের কুমারিয়া গ্রামে ছোটভাই ময়নাল হকের বাড়ি থেকে ইব্রাহিম হোসেনের গলায় দড়িবাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।স্থানীয় সূত্র জানায়, ছয় বছর ধরে ইব্রাহিম ছোটভাইয়ের বাড়িতে থাকতেন। সম্প্রতি তিনি পেটের পীড়ায় ভুগছিলেন। রবিবার সকালে স্থানীয়রা ঘরের মেঝেতে তাকে হাঁটু গেড়ে বসা অবস্থায় গলায় দড়ি বাঁধা লাশ দেখতে পায়।

জামালপুর সদর থানার থানার অফিসার ইনচার্জ শাহ্ নেওয়াজ বলেন, খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!