1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন,আহত পাঁচ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন,আহত পাঁচ

  • প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

আতাউর রহমান পলাশ,মোহনপুর :রাজশাহীর মোহনপুরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এছাড়ও এই ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।বুধবার (২ আগস্ট) সকাল সোয়া ১০ টার সময় বাকশৈল   এলাকায় রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৮), সাঁকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫), বাগমারা উপজেলার গোবিন্দপাড়া  ইউনিয়নের জিয়াপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আজিবর রহমান (৪০)।আহতরা হচ্ছেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০), তৈয়বুর রহমান (৪৫), গাঙ্গোপাড়া গ্রামের আনসারুজ্জামান(৮০), বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২), ভটভুটি চালক মামুন (৩৫)। 

মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল গ্রামের গরুবাহী ভটভুটি, অটোরিকশা ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হরিদাস মন্ডল বলেন, এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!