1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ এনে তানোরে সংবাদ সম্মেলন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ এনে তানোরে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :  রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে নিজ সংসদীয় আসনে দর্লীয় কমিটি গঠনকে কেন্দ্র করে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ এনে প্রতিবাদ জানিয়েছে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। বুধবার (২ আগস্ট) বিকেল ৫টায় তানোর পৌরশহরের গোল্লাপাড়া বাজারস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আবুল বাশার সুজন ছাড়াও উপজেলার ৪জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ ও দর্লীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, কমিটি ঘোষণা করার সময় গত ৩০ জুলাই রাজশাহীর গোদাগাড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের সময় মঞ্চ থেকে নেমে পালিয়ে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এক দৌড়ে গোদাগাড়ী পৌর কার্যালয়ে ঢুকে তিনি আত্মরক্ষা করেছেন বলে উল্লেখ্য করে পর্যায়ক্রমে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এছাড়াও বির্তকিতদের নিয়ে দলীয় কমিটি গঠনের অভিযোগ করে বক্তব্য প্রচার করা হয়েছে।
এসব সংবাদকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীরা এসব গুজবের রটনার নেপথ্যের চক্রান্তকারীদের খুঁজে বের করার দাবি জানান। অন্যথায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দেন। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!