1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তিস্তা নদীতে ঝাঁপ, ছাত্রীর লাশ মিলল উলিপুরে - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

তিস্তা নদীতে ঝাঁপ, ছাত্রীর লাশ মিলল উলিপুরে

  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৬৭ বার পঠিত

আবির হোসেন সজল, লালমনিরহাট :বিদায় মা বিদায়, আর কোনো দিন দেখা হবে না মা, বিদায় মা বিদা ‘বলে রংপুরের কাউনিয়ায় তিস্তা রেলসেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া কলেজ ছাত্রী ফারজানা আক্তার কাকলি (২০) এর লাশ চার দিন পর মিললো কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বজরার চড়ে।

শুক্রবার (৪ আগস্ট) সকালে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বজরার চড়ে তার লাশ পাওয়া যায়। গত তিনদিন ধরে কাকলি’র স্বজনরা নদীর তীরে তীরে ও নৌকায় করে লাশ খুঁজে বেড়াচ্ছিল।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় জেলেরা নদী মাছ মারতে গিয়ে তিস্তা নদীর চরে একটি লাশ আটকে থাকতে দেখে কাকলির পরিবারের লোকজন কে খবর দেয়। স্বজনরা গিয়ে কাকলির লাশ শনাক্ত করে মাইক্রোবাস যোগে শুক্রবার দুপুরে বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ লাশ উদ্ধারের বিষয় টি শুনেছেন বলে জানান। সেইসঙ্গে তিনি বলেন, উদ্ধারের স্থান আমার প্রশাসনিক এরিয়ার মধ্যে নয়।

 

উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা সোয়া তিন টার দিকে মায়ের সামনে তিস্তা সেতুর তিন নম্বর গার্ডারের উপর থেকে বিদায় মা বিদায়, আর দেখা হবেনা মা, বিদায় মা বিদায় বলে তিস্তা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়ে যায়। নদীতে ঝাপ দেয়া কাকলী রংপুর শহরের লালবাগ রেল গেইট বালাপাড়া গ্রামের আব্দুল কাইয়ুমের কন্যা। ঘটনার পর পরেই ফায়ার সার্ভিসের ডুবরি দল নিখোঁজ কাকলির লাশ উদ্ধারে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!