1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পীরগঞ্জে ৪৯ বোতল ফেন্সিডিল সহ যুবক আটক  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

পীরগঞ্জে ৪৯ বোতল ফেন্সিডিল সহ যুবক আটক 

  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় ৪৯ বোতল ফেনসিডিল ও একটি ১০০ সিসি মোটরসাইকেল সহ ২ যুবককে আটক করেছে পীরগঞ্জ থানার পুলিশ ।

পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর এলাকার জেডি ফিলিং স্টেশনের পিছনের রাস্তায় স্কুল ব্যাগ এ বিশেষ কায়দায় ফেন্সিডিল পাচারের সময় তাদের আটক করা হয় । পুলিশ জানায়. সীমান্ত এলাকা ফকিরগঞ্জ থেকে মোটর সাইকেল যোগে স্কুল ব্যাগ এর ভিতর ফেন্সিডিলের বোতল পীরগঞ্জ উপজেলার অভিমুখে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল পৌর এলাকায় জেডি ফিলিং স্টেশন মোড়ে অবস্থান নেয়।

৪ আগষ্ট শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে একটি মোটরসাইকেলে মাদক নিয়ে পীরগঞ্জে প্রবেশ করতে ছিল মেহেদী হাসান মুন্না ও ফেরদৌস নামে ২ যুবক মোটর সাইকেল থামিয়ে তল্লাসী চালিয়ে পুলিশ ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাদের কাছে থাকা স্কুল ব্যাগ এর ভিতরে বস্তায় মুড়ানো অবস্থায়। ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেল সহ ঐ ২ যুবক কে আটক করে থানা নিয়ে যায় পুলিশ। আটককৃতরা হলেন – মেহেদী হাসান মুন্না পীরগঞ্জ উপজেলা ৬ নং –পীরগঞ্জ ইউনিয়নের ভাকুড়া গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে ফেরদৌস একই পীরগঞ্জ উপজেলার ৯ নং- সেনগাঁও ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামের জয়নাল এর ছেলে। পীরগঞ্জ থানার ওসি তদন্ত বিদ্যুৎ কুমার চৌধুরী জানান, আটককৃতদের ও মাদক বহনে ব্যাবহারকারী মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!