1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সরিষাবাড়ীতে গৃহহীনদের মধ্যে ভুমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রশাসনের প্রেস ব্রিফিং - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

সরিষাবাড়ীতে গৃহহীনদের মধ্যে ভুমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রশাসনের প্রেস ব্রিফিং

  • প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

জামালপুর প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ পর্যায়ে জামালপুরের সরিষাবাড়ীতে ভুমিহীন ও গৃহহীন অসহায় পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তেরের বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রেস ব্রিফিংয়ের আয়োজনে করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, উপজেলায় ৪র্থ পর্যায়ে ৫০ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের কাছে একটি বাড়ী ও ২ শতক জমি হস্তান্তর করা হবে। আগামী ৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করবেন। এরপর গৃহহীন পরিবারকে গৃহ এবং জমির দলিল হস্তান্তর করা হবে। তিনি আরো বলেন, আশ্রয়ণ-২ এর মাধ্যমে হসরিষাবাড়ী উপজেলায় প্রথম পর্যায়ে ২৯৫ টি, দ্বিতীয় পর্যায়ে ২৫ টি, ও তৃতীয় পর্যায়ে ৩ টি পরিবারকে জমি প্রদান ও গৃহ নির্মাণ করে দিয়ে তাদের পুনর্বাসন করা হয়েছে। এখন ৪ র্থ পর্যায়ে আরো ৫০ জন পরিবারকে পুনর্বাসন করা হচ্ছে। এর মধ্য দিয়ে সরিষাবাড়ী উপজেলা ভুমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হলো বলে প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন।

এতে উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইচ চেয়ারম্যান জেলী আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা অণুপ সিংহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, সমাজসেবা কর্মকর্তা আরিফুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমানসহ উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীরা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!