1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে  পুলিশের অভিযানে আটক ৭  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে  পুলিশের অভিযানে আটক ৭ 

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ- ঠাকুরগাঁও জেলা :ঠাকুরগাঁও পুলিশের অভিযানে গত ৭ দিনে বিভিন্ন অপরাধে ৭ জনকে আটক করা হয়। ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন মামলায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির জানান, ৫শ পিস ইয়াবা সহ ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর (হাজীপাড়া) এলাকার রুবেলকে (৩০) আটক করা হয়। ঠাকুরগাঁও সদর উপজেলার বরুনাগাঁও গ্রাম থেকে ২০ লিটার চোরাই মদ সহ মো: আলমগীর (২২) কে আটক, সালন্দর পূর্ব আরাজী কৃষ্ণপুর গ্রাম থেকে ১০ পিস টেপেনটাডোল ট্যাবলেট ও ১শ গ্রাম গাঁজা সহ ইলিয়াস (৩১) ও সুমন (২২) কে আটক করা হয়। গোবিন্দনগর মুন্সিপাড়া গ্রামের মো: রুবেলকে (৩০) ৪৫ পিস ইয়াবা সহ আটক করা হয়।

পূর্ব গোয়ালপাড়া এলাকায় ২০ পিস টেফেন ট্যাবলেট সহ রনিক ইসলাম (২২) ও সালন্দর এলাকায় ১৩ পিস ইয়াবা সহ এক জনকে আটক করা হয়। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, নিরাপদ ঠাকুরগাঁও এর জন্য জেলা পুলিশ। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, ডাকাতি, দস্যুতা, মাদক, নারী নির্যাতন, উগ্রবাদ, অপহরন, মোটরসাইকেল চোর, সাইবার অপরাধ সম্পর্কে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!