1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ২৫৩ বার পঠিত

আবির হোসেন সজল, লালমনিরহাট :জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী, মহিয়সী নারী, বাঙালির সকল মুক্তি সংগ্রামের নেপথ্যে প্রেরণাদাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ হতে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন লালমনিরহাট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম। পরবর্তীতে তিনি জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত আলোচনা সভা শেষে অসহায় ও অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

এরপর বাদ জোহর লালমনিরহাট পুলিশ লাইন্স মসজিদে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। তারপর এ উপলক্ষে জেলা পুলিশ, লালমনিরহাট-এর আয়োজনে পুলিশ লাইন্স, লালমনিরহাট-এ বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে আরো উপ‌স্থিত ছি‌লেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোহাম্মদ আলমগীর রহমান, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার) আ. ন. ম. নিয়ামত উল্লাহ, ডিআইও-১, অফিসার ইনচার্জ সদর থানা, আরআই পুলিশ লাইন্স সহ লালমনিরহাট জেলা পুলিশের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!