1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন মোহনপুরের নাদিম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন মোহনপুরের নাদিম

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ২৩৭ বার পঠিত

আতাউর রহমান পলাশ,মোহনপুরঃ  রাজশাহীর মোহনপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল গোছা গ্রামের অদম্য মেধাবী শিক্ষা জীবনে প্রতিটি স্তরে প্রথম খন্দকার নাদিম মাহমুদ রাজ ৪১ তম বিসিএস গণপূর্ত ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। তিনি তাঁর শিক্ষা জীবনের সকল স্তরে টেলেন্টপুলে বৃত্তিসহ সর্বশেষ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে সফলতার সাথে কৃতকার্য হন।তাঁর বাবা ইঞ্জিনিয়ার খন্দকার আব্দুস সালাম ও মা ফ্যামেলি প্ল্যানিং অফিসার নাসিমা আক্তারের বড় ছেলে নাদিম মাহমুদ রাজ।

ছেলের এই সাফল্যে তার বাবা খন্দকার আব্দুস সালাম বলেন, বিসিএস পরীক্ষায় ছেলের পাশ করার খবরে মন আনন্দে ভরে গেছে। এজন্য আল্লাহর কাছে শুকরিয়া।’সফলতার খবরে আনন্দিত তার মা নাসিমা আক্তার ও তিনি বলেন, ‘আমাদের কষ্ট সার্থক হয়েছে। সে নিঃস্বার্থভাবে সবার উপকার করবে এটাই আমাদের আশা।মেধাবী বিসিএস ক্যাডার নাদিম মাহমুদের অভাবনীয় কৃতিত্বের এই সাফল্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের মেধাবী শিক্ষার্থীরা তাঁকে অনূকরন করে সামনের দিকে অগ্রসর হবে।

 

নাদিম মাহমুদ ৪১ তম বিসিএস গণপূর্ত ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিহা ফাতেমাতুজ্ জোহ্ রা, থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল,গোছা গ্রামসহ বিভিন্ন মহল। তিনি দেশ ও দেশের জনগণের কল্যানে নিজেকে তুলে ধরবে এক অনন্য উচ্চতায় এই প্রত্যাশা সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!