1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লালমনিরহাট কারাগারে যুবলীগ নেতার মৃত্যু  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

লালমনিরহাট কারাগারে যুবলীগ নেতার মৃত্যু 

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ২৩১ বার পঠিত

আবির হোসেন সজল, লালমনিরহাট: লালমনিরহাট কারাগারে শাহ নাজমুল হোসেন (৩৩) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে কারাগারে হঠাৎ অসুস্থ হলে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যান।শাহ নাজমুল জেলার হাতীবান্ধা উপজেলা টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রাম এলাকার মৃত সোলেমান গনির ছেলে। সে ওই ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক।

 

কারাগার সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলা কারাগারে বন্দী ছিলেন শাহ নাজমুল হোসেন। এক সপ্তাহ আগে (এনজিও) আশার ঋণ প্রকল্পের একটি মামলায় তিনি কাস্টরি হন। ঋণ পরিশোধ করতে না পেরে সে চিন্তাগ্রস্থ ছিল। মঙ্গলবার বিকালে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। দ্রুত তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।হাতীবান্ধা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন বলেন, সে একটি এনজিওর মামলায় কারাগারে ছিল। কি কারনে তার মৃত্যু হয়েছে এটা জানা নেই।

 

লালমনিরহাট জেল সুপার মুহাম্মদ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগ আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!