1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মোহনপুরে ধর্ষণ মামলায় সাবেক স্বামী আটক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

মোহনপুরে ধর্ষণ মামলায় সাবেক স্বামী আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১০১ বার পঠিত

মোহনপুর প্রতিনিধি:  রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের মামলায় সাবেক স্বামীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিম (৪১) বাদী হয়ে অভিযুক্ত সাবেক স্বামী মোঃ সামসুল (৫৫)কে আসামি করে বুধবার (৯আগষ্ট) রাতে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। সামসুল উপজেলার  মৌগাছি ইউনিয়নের হরিফলা গ্রামের মৃত আনু বাঘা’র ছেলে। পেশায় তিনি একজন কৃষক।

ঘটনার বরাত দিয়ে ভিকটিমের ভাগিনা একই গ্রামের মিজান বলেন, আসামী সামসুলের সাথে তার খালা ভিকটিমের বিয়ে হয়েছিল। ৫ বছর আগে সাংসারিক বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। কিছুদিন যাওয়ার পর সামসুল তার খালাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত ভিকটিমের বাড়িতে আসা- যাওয়া করত এবং বিয়ের প্রলোভন তাকে  ধর্ষণ করত।

ভিকটিমকে বিয়ে করবে বলে তিনি কালক্ষেপন করতে থাকেন। ৯ আগস্ট বুধবার ঘটনার দিন রাত সাড়ে আট টার দিকে সামসুল ভিকটিমের বাড়িতে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসি।এদিকে খবর পেয়ে সামসুলের বড় ছেলে লালচান সহ পরিবারের লোকজন জোরপূর্বক তার বাবা সামসুলকে ঘটনাস্থল থেকে ছিনিয়ে নেয় এবং তাকে পালাতে সাহায্য করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  হরিদাস মন্ডল জানান, এ ঘটনায়  ভিকটিমকে শারিরীক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি  করা হয়েছে।

এদিকে ধর্ষন মামলা হওয়ার ১২ ঘন্টার মধ্যে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল ১০ আগস্ট বৃহস্পতিবার অভিযুক্ত সামসুলকে ত্রিমোহনী হতে গ্রেফতার করে মোহনপুর থানায় সোপর্দ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!