1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সরিষাবাড়িতে সেনাবাহিনীর পরিচয়ে প্রতারণা  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

সরিষাবাড়িতে সেনাবাহিনীর পরিচয়ে প্রতারণা 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১০০ বার পঠিত

মাজাহারুল ইসলাম শাওন,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে বিয়ের প্রলোভনে অর্থ আত্মসাৎ করার সময় জনতার হাতে ধরা পড়েছে ওবাদুর রহমান নামের এক ব্যক্তি।বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে।

এজাহার ও পুলিশের তথ্য সূত্রে জানা যায়, জামালপুর জেলার সদস উপজেলার রনরামপুর গ্রামের মরহুম লতিফ মাস্টারের ছেলে ওবায়দুর রহমান। বেশ কিছু দিন ধরে বিভিন্ন এলাকায় ভুয়া সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করে আসছিল। একমাস আগে জিয়ায়ুলকে ঘটক হিসেবে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা গ্রামের হেলাল মিয়ার কন্যার বিয়ের প্রস্তাব পাঠায় ভুয়া সেনা সদস্য ওবায়দুর রহমান। বিয়েও ঠিক হয়। এরপর শুরু হয় প্রতারণার ফাঁদ। বিভিন্ন অজুহাতে প্রথমে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

দিতীয় ধাপে এক লাখ টাকার দাবি নিয়ে ওবায়দুর রহমান হবু শশুরবাড়ি ভাটারা গ্রামে এলে শশুরবাড়ির লোকজন তাকে সন্দেহ করতে থাকে। একপর্যায়ে খোঁজ-খবর নিয়ে জানা যায় ওবায়দুর রহমান একজন প্রতারক। পরে ৯ আগস্ট বুধবার এলাকার লোকজন ওবায়দুর রহমানকে আটক করে পুলিশে সংবাদ দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আজ বৃহস্পতিবার সকালে থানা পুলিশ প্রতারণা ও অর্থ আত্নসাৎ মামলায় ওবায়দুর রহমানকে জেল হাজতে প্রেরণ করেছে।

 

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহাব্বত কবির জানান, ভুয়া সেনাবাহিনী সদস্য পরিচয়ধারী ওবায়দুর রহমানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটক জিয়ায়ুরকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!