1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দৈনিক মাতৃজগত পত্রিকা'র বনানী শাখা অফিস উদ্ভোধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :

দৈনিক মাতৃজগত পত্রিকা’র বনানী শাখা অফিস উদ্ভোধন

  • প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ২৬৭ বার পঠিত

আমিনুল ইসলাম, ঢাকা : ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বনানী শাখা অফিস উদ্ভোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার (১০ই আগষ্ট) রাজধানী ঢাকা‘র ১২১৩ এর রোড ১৭, কামাল আতাতুর্ক এভিনিউ বনানীর এ আর টাওয়ার হাউজ ২৪ এ শাখা কাযালয়ের উদ্বোধন করা হয়।
উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি’র) প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান।
এসময়ে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ তাড়াবো পৌরসভার মেয়র ও দৈনিক মাতৃজগত পত্রিকা’র উপদেষ্টা খান মাহবুবুর রহমান, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি’কে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সাংবাদিকবৃন্দরা।
উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি খান সেলিম রহমান, বলেন, সাংবাদিকের শত্রু সাংবাদিক কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়। আপনারা সাংবাদিক জাতির বিবেক সবসময় সত্য সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন। সবসময় নিরপেক্ষ সংবাদ লিখবেন কখনোই কোনো পক্ষ পাতিত্য ও অন্যায়ের কাছে মাথানত করবেননা। আমি সব সময় সাংবাদিকদের সুখে দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো। শুধু আমার জাতীয় দৈনিক মাতৃজগত ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা, মাতৃজগত টিভি, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমেটি, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর সদস্য সাংবাদিকই নয়, যে কোনো পত্রিকা ও যে কোনো সংগঠনের সাংবাদিক যদি অবৈধভাবে হামলার মামলার শিকার হয়, আর সে যদি আমার কাছে আসে তাহলে আমি কথা দিচ্ছি সার্বিকভাবে সহোযোগিতা করবো, ইনশ্বাআল্লাহ্।
এ সময়,আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক শাহাদাত হোসেন পলাশ তালুকদার, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র দপ্তর সম্পাদক শেখ হুমায়ুন কবির, সেলিম আহমেদ তপু, রাহাদ, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন সহ বনানী শাখা অফিসের সাংবাদিকবৃন্দ অফিস স্টাফ সহ অন্যান্য ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।
এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক খান সেলিম রহমান, বনানী শাখা’র প্রধান হিসাবে বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলামকে দায়িত্ব বুঝিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!