1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

  • প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১১৫ বার পঠিত

রাজশাহী  ট্রিবিউন ২৪ ডেস্ক : চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে গেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দলীয় প্রধানকে দেখতে যান তিনি।

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। তবে পরীক্ষায় কিছু কিছু বিষয়ে সামান্য জটিলতা দেখা গেছে। মেডিকেল বোর্ড সেগুলো পর্যালোচনা করে তার চিকিৎসা চালিয়ে যাচ্ছে।

শারীরিক কিছু জটিলতার কারণে বুধবার সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে সেখানে ভর্তি করানো হয়। সবশেষ ১২ জুন মধ্যরাতে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। ওই সময় পাঁচ দিন ভর্তি রেখে তার চিকিৎসা করানো হয়।

জানতে চাইলে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম যুগান্তরকে বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আরও করা হবে। মেডিকেল বোর্ড সবকিছু দেখে তার চিকিৎসা চালিয়ে যাচ্ছে।

 

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন আগে থেকে বেশ কিছু জটিল রোগে ভুগছেন। সময়মত দেশের বাইরে উন্নত চিকিৎসা সম্ভব হলে এ পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনা কম ছিল। মেডিকেল বোর্ড ও পরিবারের পক্ষ থেকে বারবার বিদেশ নেওয়ার দাবি জানানো হলেও সরকার কর্ণপাত করছে না।খালেদা জিয়া দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে কারাগারে গিয়েছিলেন। দেশে করোনা মহামারি শুরুর পর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ২০২০ সালের ২৫ মার্চ তাকে নির্বাহী আদেশে ‘সাময়িক মুক্তি’ দেয় সরকার। এরপর কয়েক দফা তার দণ্ডাদেশ স্থগিতের মেয়াদ বাড়ানো হয়।

সূত্র : যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!