1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন  প্রতিবেদন প্রকাশ  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন  প্রতিবেদন প্রকাশ 

  • প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও :ঠাকুরগাঁও জেলা পুলিশের উল্লেখ্যযোগ্য বিভিন্ন কর্মকান্ড বিষয়ে জুলাই মাসের প্রতিবেদন প্রকাশ করা হয়। ১১ আগষ্ট শুক্রবার ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে এ প্রতিবেদন তুলে ধরা হয়। প্রতিবেদনে জানানো হয়, জুলাই মাসে ঠাকুরগাঁও জেলা পুলিশের উল্লেখযোগ্য বিশেষ কর্মকান্ড পরিচালনা করা হয়। এর মধ্যে গত এক মাসে ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে ১৩৮টি মামলা নিস্পত্তি করা হয়। সড়ক পরিবহন আইনে ৭০৫ টি মামলা দায়ের করা ছাড়াও ৩০ লাখ ৩২ হাজার ৫শ টাকা জরিমনা রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয়। হারানো ২৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ৩০৫ টি গ্রেফতারী পরোয়ানা নিস্পত্তি করা হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে ১১১ জন নারী শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীকে সেবা প্রদান করা হয়। ৪৪টি নন-এফআইআর প্রসিকিউশন, বিট পুলিশিংয়ের মাধ্যমে ১ হাজার ১৫০টি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ১ হাজার ৪৫১টি পাসপোর্ট ভেরিফিকেশন, ২৮টি চাকুরী ভেরিফিকেশন ও ১৬৭টি পুলিশ কিয়ারেন্স প্রদান করা হয়। এছাড়াও ৩৫টি আলামত নিস্পত্তি, ৫২টি এনইআর, ৫৪টি পিএন্ড এ ও ২টি জেল প্যারেড অনুষ্ঠিত হয়। ১ হাজার ৭২টি দিবা ও রাত্রি কালীন টহল করা হয়। বিভিন্ন মামলায় ২৬০ জন আসামী গ্রেফতার ও ১৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৭৬৮ পিস ইয়াবা, ১৪২ পিস টাপেন্ডাডোল ট্যাবলেট, ১ বোতল ভারতীয় ভোটকা, ৩ কেজি ১৮৩ গ্রাম গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। নবাগত ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক যোগাদানের পর ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকান্ড ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে। এভাবেই বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে ঠাকুরগাঁও জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি উন্নয়নের মাধ্যমে মাদকমুক্ত হবে ঠাকুরগাঁও এই প্রত্যাশা সবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!