1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে ১৫ আগস্ট শোক দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

তানোরে ১৫ আগস্ট শোক দিবস পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : শোক, শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। সঙ্গে ছিলেন, উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোরের ইউএনও বিল্লাল হোসেন, এসিল্যান্ড আবিদা সিফাত, থানার ওসি আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন সহ অনেকে।
পরে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জেলা পরিষদ হলরুমে শোক দিবসের তাৎপর্য উল্লেখ্য করে এক আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এরআগে, ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হয়। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের প্রতিটি দপ্তরের কার্যালয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ব্যানার প্রদর্শন ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার করা হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শেষে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণকে সাথে নিয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে ইউএনও বিল্লাল হোসেন। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় ও শোক দিবস উপলক্ষে আলোচনা সভা করেন তিনি।
এদিকে, একইদিন (মঙ্গলবার) দিনব্যাপী তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, পৌরসভা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের আয়োজনেও পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!