1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ধামইরহাটে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে নাট্য পরিবেশনা ও আলোচনা সভা  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :

ধামইরহাটে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে নাট্য পরিবেশনা ও আলোচনা সভা 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ২৬০ বার পঠিত

 জাহিদ ইকবাল –  নিজস্ব প্রতিনিধি :অদ্য ১৭ আগষ্ট ২০২৩ নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এরিয়া প্রোগ্রামের সহযোগিতায় উপজেলার জগদ্দল আদিবাসী স্কুল ও কলেজ মাঠে শিশু সুরক্ষা, বাল্যবিবাহ প্রতিরোধ ও জেন্ডার সহিংসতা প্রতিরোধে বিশেষ নাট্য পরিবেশেনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগদ্দল আদিবাসী স্কুল ও কলেজের সুযোগ্য অধ্যক্ষ ইলিয়াস আহমেদ। বিশেষ অতিথি ধামইরহাট ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম মুসা,জগদ্দল গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জুনিয়র প্রোগ্রাম অফিসার রোজনিল মিতু।

 

বিকেল ৩,৩০ ঘটিকায় শুরু হওয়া অনুষ্ঠানে ধামইরহাট ইউনিয়ন শিশু ও যুব ফোরাম সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ ও স্থানীয় সুশীল সমাজের অংশগ্রহণে মুখরিত ছিল অনুষ্ঠান চত্বর। বক্তব্য, কুইজ প্রতিযোগিতা ও নাটকের মাধ্যমে শিশু সুরক্ষা, শিশু অধিকার, বাল্যবিবাহ প্রতিরোধ ও জেন্ডার সহিংসতা বিষয়ক জনসচেতনতামূলক আলোচনা করা হয়। বক্তারা বলেন উপরোক্ত বিষয় গুলো বিষয়ে প্রত্যন্ত এলাকার মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য এমন আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার।

 

উল্লেখ্য, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এরিয়া প্রোগ্রামের সহযোগীতায় শিশু ও যুব ফোরাম উপজেলার চারটি ইউনিয়নে শিশুদের শিক্ষা, নৈতিক উন্নয়ন, স্বাস্থ্য সেবা,অধিকার প্রতিষ্ঠা করা, প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি, নেতৃত্ব বিকাশ এবং শিশুদের উন্নয়নে অভিভাবক ও সংশ্লিষ্টদের সংগঠিত করে থাকে প্রতিনিয়ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!