1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ইসলামপুরে আ.লীগ নেতার হাতে নারী এমপি লাঞ্ছিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

ইসলামপুরে আ.লীগ নেতার হাতে নারী এমপি লাঞ্ছিত

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ১৯১ বার পঠিত

মাজহারুল ইসলাম শাওন, জামালপুর : জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলালের উপস্থিতে জামালপুর-শেরপুর সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিত করেছে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন বলে অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা চলাকালে এ ঘটনা ঘটে।
দলীয় সূত্র জানায়, সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা তার বক্তব্যকালে প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের উদ্দেশ্যে বলেন, দলীয় কর্মসূচীতে তাকে দাওয়াত দেয়া হয় না। কেন দেয়া হয় না বলতেই আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন তেড়ে এসে অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে তার গায়ে হাত তুলেন।
মহিলা এমপির উদ্দেশ্যে আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বলেন তোকে দাওয়াত দিতে হবে কেন? এ সময় আনোয়ার হোসেনকে নিবৃত না করে টেবিল চাপড়িয়ে ধর্ম প্রতিমন্ত্রী মহিলা এমপি হোসনে আরাকে ধমক দিয়ে চুপ থাকতে বলেন। পরে মহিলা এমপি হোসনে আরা আওয়ামীলীগ অফিস ত্যাগ করেন।
এ বিষয়ে সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা তাৎক্ষণিক রাত ১০টায় তার নিজ বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনে বলেন, আমি জামালপুর -শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য। আমার নিজ এলাকা ইসলামপুরে দলীয় প্রোগ্রামে আমাকে দাওয়াত দেয়া হয় না। আমিতো সংসদ সদস্য নয় দলীয় কর্মী হিসেবে দাওয়াত পাওয়ার অধিকার রাখি। দলীয় সভায় এসব কথা বলতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজের পর আমার গায়ে হাত তুলেছে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন। এর আগেও সে আমার উপর হামলা করেছিল।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন বলেন, মহিলা এমপি হোসনে আরাকে তিনি গালিগালাজ বা গায়ে হাত তুলেননি। এসব অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন তিনি।
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি সাংবাদিকদের বলেন, তিনি একজন সংসদ সদস্য। তিনি দলীয় কর্মকাণ্ডে সক্রিয় থাকলে দাওয়াত দিতে হবে কেন। তিনি বরাবরই তার বিরুদ্ধে এসব অসাংগঠনিক অযৌক্তিক অভিযোগ তুলেন। আজকেও তাই ঘটেছে। তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও গায়ে হাত তুলেনি কেউ। তার এসব অভিযোগ সঠিক নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!