1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সরিষাবাড়ীতে বাথরুম থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

সরিষাবাড়ীতে বাথরুম থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার 

  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার পঠিত

জামালপুর প্রতিনিধিঃ-জামালপুরের সরিষাবাড়ীতে ভাড়া বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার সিফাত (২১) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।গত শুক্রবার রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত সিফাত মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানী ঢাকার তেজগাঁ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের ভাগ্নে জাহাঙ্গীরের বাসা বাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করছেন সিফাত ও তার পরিবার। সিফাতকে একা বাসায় রেখে তার বাবা-মা দুইদিন আগে গ্রামের বাড়িতে যায়।

শুক্রবার রাতে বাবা-মা বাসায় এসে ঘর বন্ধ দেখে পুলিশ খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে মরদেহ উদ্ধার করে সুরতহল রিপোর্ট করে পুলিশ। এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!