1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কিশোর গ্যাঙ্গের তাণ্ডবে লীগের অফিস ভাংচুর - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

কিশোর গ্যাঙ্গের তাণ্ডবে লীগের অফিস ভাংচুর

  • প্রকাশিত : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৯২ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে প্রকাশ্যে অস্ত্র নিয়ে তাণ্ডব চালিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। শনিবার (১৯ আগস্ট) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ঈদগাহ পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকায় এই তাণ্ডব চালায় তারা।

এসময় কিশোর গ্যাংয়ের সদস্যরা আওয়ামী লীগের অফিসসহ রেস্টুরেন্ট, মুদি দোকান ও বাসাবাড়িতে লুটপাট চালায়। সেইসঙ্গে রূপগঞ্জ থানার এসআই মারুফসহ অন্তত ১০ থেকে ১২জনকে কুপিয়ে আহত করে।আহতদের খানপুর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, রাত ৯টায় নেসার ও সাব্বির তাদের বাহিনীর অর্ধশতাধিক সন্ত্রাসী নিয়ে মাসদাইর তালা ফ্যাক্টরি এলাকায় তাণ্ডব চালায়। এসময় ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস ভাংচুর করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য শামীম ওসমানের ছবিসহ চেয়ার-টেবিল ভাংচুর করা হয়। এরপর তারা সড়কের পাশে বেশ কয়েকটি দোকান, রেস্টুরেন্ট ও বাসাবাড়িতে হামলা চালায়। এসময় সড়কে যাকে কাছে পেয়েছে তাকেই কুপিয়ে জখম করেছে উন্মত্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা।
সূত্র: জাগো নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!