1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লক্ষ্মীপুরে ভয়াবহ আগুনে পুড়লো ৮ মুদি দোকান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

লক্ষ্মীপুরে ভয়াবহ আগুনে পুড়লো ৮ মুদি দোকান

  • প্রকাশিত : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : লক্ষ্মীপুর পৌরসভার জকসিন বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে মালামালসহ ৮টি মুদি দোকান পুড়ে যায়। এতে ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

 

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেএসময় ব্যবসায়ীদের আর্থিক সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেন।এর আগে দুপুরে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। 

 

বাজারের ব্যবসায়ীরা জানায়, জকসিন মাছ বাজারের পাশের একটি চা দোকানের গ্যাস সিলিন্ডার থেকে আগুনে সূত্রপাত তাদের অভিযোগ, ফায়ার সার্ভিস কর্মীরা দেরিতে আসায় আগুন ভয়াবহ আকার ধারণ করেছে। 

জকসিন বাজার পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আবদুল মাহবুত শিমুল বলেন, আগুন লাগার পর ফায়ার সার্ভিসে ফোন করা হয়। তারা ৪৫ মিনিট পর ঘটনাস্থলে আসে। তারা দ্রুত আসলে আগুনের ভয়াবহতা কম হতো।তিনি বলেন, ১০ কোটি টাকার মতো মালমাল পুড়ে গেছে। প্রশাসন যদি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা না করে তাহলে তাদের পথে বসার উপক্রম হবে। 

 

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন দিয়েছি। তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বিলম্বে আসার অভিযোগ সঠিক নয়।ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হবে।লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে ৩-৪ টি দোকান পুরোপুরি ভস্মীভূত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা হয়নি। 

সূত্র : কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!