1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পীরগঞ্জে ১০ জুয়াড়ি গ্রেফতার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

পীরগঞ্জে ১০ জুয়াড়ি গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৬২ বার পঠিত

সরকার বেলায়েত, পীরগঞ্জ : রংপুরের পীরগঞ্জ উপজেলায় জুয়া খেলার আসর থেকে ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার মদনখালি ইউনিয়নের জুনিদেরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, উপজেলার উল্লাগাড়ী গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে আব্দুল মালেক, হবিবর রহমানের ছেলে রাজু মিয়া, সাহেব আলীর ছেলে মহিদুল ইসলাম, মৃত তৈয়ব আলীর ছেলে আলম মিয়া, মৃত ইয়াদ আলীর ছেলে বকুল মিয়া, রহিম বাদশার ছেলে গোলাম রব্বানী, নুর ইসলামের ছেলে আল মাসুম, মৃত শহিদুল ইসলামের ছেলে বিদ্যুত মিয়া, আনছার আলীর ছেলে মফিদুল ইসলাম, সাইদুল ইসলামের ছেলে রাজু মিয়া।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, জুয়া খেলার খবর পেয়ে জুনিদেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ হাজার ৬৩০ টাকা উদ্ধার করা হয়। এছাড়াও সোমবার বিকেলে মিঠিপুর ইউনিয়নের একবারপুর গ্রাম থেকে জুয়া খেলার উদ্দেশ্যে আসা চার জুয়ারির মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!