1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে শোক সভা ও গ্রেনেড হামলার প্রতিবাদে সমাবেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

তানোরে শোক সভা ও গ্রেনেড হামলার প্রতিবাদে সমাবেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৮৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৪টার দিকে কলমা স্কুল মাঠে এসব সভা অনুষ্ঠিত হয়।
কলমা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, কাযনিবাহী সদস্য আবুল বাশার সুজন, কলমা ইউপি পশ্চিমের সভাপতি মুনসুর রহমান, সম্পাদক আতাউর রহমান, পূর্ব শাখার সভাপতি আব্দুর রহিম, সম্পাদক আনোয়ার পারভেজ, সাবেক যুবলীগ নেতা রেনুল, কলমা ইউপির সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর, সম্পাদক আপেল মাহমুদ, ইউপি সৈনিক লীগ সভাপতি জাহাঙ্গীর ও সম্পাদক তাজনুর ইসলাম প্রমুখ।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিতিতে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
অপরদিকে, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে তানোর পৌর সদরের গোল্লাপাড়া হাট চত্বরে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকমীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!