1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
এমটিএফই'র প্রতারণায় ২ সিইও গ্রেপ্তার  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :

এমটিএফই’র প্রতারণায় ২ সিইও গ্রেপ্তার 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১০৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আলোচিত মেটাভার্স ফরেন এক্সচেঞ্জ (এমটিএফই) অ্যাপের ফাঁদে ফেলে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে আরএমপি’র রাজপাড়া থানার পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন হলেন শ্রী দিপেন্দ্রনাথ সাহা (৪৩) ও মো: লতিফুল বারী বাবু (৪২)। দিপেন্দ্রনাথ সাহা রাজশাহী জেলার মোহনপুর থানার বিষহরা গ্রামের শ্রী দিজেন্দ্রনাথ সাহার ছেলে।  এবং লতিফুল বারী বাবু নওগাঁ জেলার মহাদেবপুর থানার মহাদেবপুর গ্রামের মো: আব্দুর রশিদের ছেলে।ঘটনা সূত্রে জানা যায়, কানাডা ভিত্তিক মেটাভার্স ফরেন এক্সচেঞ্জ (এমটিএফই) অ্যাপের ফাঁদে ফেলে সাধারণ জনগণের কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়। এর ফলে হাজার হাজার যুবক তাদের জমানো টাকা হারিয়ে হয়েছেন নি:শ্ব।

সম্প্রতি এমটিএফই অ্যাপের বিরুদ্ধে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রচার হয়। সংবাদটি আলোচিত হলে গত ২৩ জুলাই রাজশাহী’র জজ কোর্টের বিজ্ঞ অ্যাডভোকেট জহুরুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে  সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য রাজপাড়া থানা পুলিশ, সিআইডি ও পিবিআইকে নির্দেশ প্রদান করেন।উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে তদন্তকারী সংস্থা ঘটনার সত্যতা পেয়ে আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করলে পুলিশের গ্রেফতার এড়াতে প্রতারকরা গা ঢাকা দেয়।

পরবর্তীতে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশের নেতৃত্বে সিআইডি রাজশাহী ও পিবিআই রাজশাহী’র যৌথ টিম গত ২৩ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজশাহী জেলার মোহনপুর থানা এলাকা হতে আসামিদের গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!