1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লাশের খবরে গিয়ে মিলল মরা গরু - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

লাশের খবরে গিয়ে মিলল মরা গরু

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পঠিত

মৌসুমি দাস, বাঘা : রাজশাহীর বাঘায় পদ্মায় পুলিশ লাশ উদ্ধার করতে গিয়ে দেখেন নেই। বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকাল ৮টায় বাঘা পৌরসভার কলিকগ্রাম-পাকুড়িয়া বাজারের দক্ষিণে পদ্মা নদীতে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ ও তিনটি গরু ভাসতে দেখা যায়। পরে বাঘা থানার মাধ্যমে নৌ-পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে দুপুর সাড়ে ১২টার দিকে তিনটি মরা গরু পেলেও লাশ দেখতে পায়নি।

এ বিষয়ে স্থানীয় কৃষক আবদুল আলিম ও আবদুল মান্নান বলেন, পাকুড়িয়া বাজারের দক্ষিণে সকালে পদ্মা নদীর ধারে জমি দেখতে যান। পদ্মার ধারে অন্য এক ব্যাক্তির মাছ ধরা জাল পাতা রয়েছে। তার পাশে একটি লাশ ও তিনটি মরা গরু ভাসতে দেখতে পাওয়া যায়। পরে স্থানীয়দের মাধ্যমে বাঘা থানাকে অবগত করা হয়। বাঘা থানা চারঘাট নৌ-পুলিশকে জানালে ঘটনান্থলে তারা মরা গরু দেখতে পেলেও লাশ দেখতে পাওয়া যায়নি। তবে মোবাইল ফোনে লাশের ছবি অনেকে তুলে রেখেছেন।বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, ভাসমান লাশের খবর পেয়ে নৌ-পুলিশকে অবগত করা হয়েছে। তারা বিষয়টি দেখছেন।

এ বিষয়ে চারঘাট নৌ-পুলিশ ইনচার্জ বেলাল হোসেন বলেন, বাঘা থানা পুলিশের মাধমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরা গরু দেখতে পেলেও কোন লাশ দেখতে পায়নি। তবে পদ্মায় প্রচুর শ্রোত প্রবাহিত হচ্ছে। ঘটনাস্থলে পৌছার আগে লাশ ভেসে চলে যেতে পারে। তবে আশেপাশে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত খোঁজাঝুঁজি করে লাশ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!