1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শিবগঞ্জে সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন নজরুল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

শিবগঞ্জে সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন নজরুল

  • প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১০৮ বার পঠিত

নাফিজা নিশি , চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিখা সম্বলিত প্রচারপত্র ঘরে ঘরে পোঁছে দিচ্ছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী আসন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) এর বিভিন্ন ইউনিয়নের গ্রাম-গঞ্জে, হাট-বাজার, অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে উপস্থিত হয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক প্রচারপত্র বিতরণ করছেন তিনি।

ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করে সৈয়দ নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। দরিদ্রতা দূর করতে নানামুখী প্রকল্প বাস্তবায়ন করছেন। দেশের সকল জেলার একাধিক দৃষ্টিনন্দন আধুনিক মডেল মসজিদ প্রধানমন্ত্রীর পক্ষেই করা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সারাদেশে যে সব উন্নয়নমূলক কাজ করেছে বিগত কোনো সরকার এ ধরনের উন্নয়নমূলক কাজ করতে পারেনি। দেশের এমন কোনো সেক্টর নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিশেষ করে, পদ্মা সেতু, মেট্রোরেল নির্মাণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মডেল মসজিদ নির্মাণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জেলে ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনা মূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, উপবৃত্তি প্রদান, কমিউনিটি ক্লিনিকসহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সৈয়দ নজরুল বলেন, এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং আগামী সংসদ নির্বাচনে জয়লাভ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!