1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নাচোলে বিনামূল্যে সার ও মাসকলাই বীজ বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

নাচোলে বিনামূল্যে সার ও মাসকলাই বীজ বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১১৪ বার পঠিত

নাচোল উপজেলা  :চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ১হাজার ২শত জন কৃষকের মাঝে ২০২৩-২৪ অর্থ বছর খরিপ-২/২০২৩-২৪ মৌসুমে মাসকলাই ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার সহায়তা প্রণোদনা কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে,৩১আগস্ট বৃহস্প্রতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ এর সামনে রাসায়নিক সার ও মাসকলাই বীজ বিতরণ করা হয়।

মোহাইমিনা শারমীন(উপজেলা নির্বাহী, নাচোল) এর সভাপতিত্বে, রাসায়নিক সার ও মাসকলাই বিজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাচোল উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর নূর, উপসহকারী কৃষিকর্মকর্তা রাকিব হাসান ও সহায়তা গ্রহণকারী কৃষক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা কৃষিকর্মকর্তা সালেহ্ আকরাম। এ সময় কয়েকজন কৃষকের হাতে রাসায়নিক সার ও মাসকলাই বীজ তুলে দেয়া হয়। উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায় যে, প্রতিজন কৃষককে ৫কেজি মাসকলাই বীজ, ১০কেজি ডিএপি ও ৫কেজি এমওপি রাসায়নিক সার প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!