1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে বুধবার (৩০ আগস্ট) রাতে। লিখিত পরীক্ষায় ২৬ হাজারের বেশি প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। ফল প্রকাশের বিষয়টি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

জানা গেছে, বুধবার রাতেই পরীক্ষার ফল প্রস্তুত করে টেলিটককে পাঠিয়েছে এনটিআরসিএ। আর ওই রাত থেকে পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মুঠোফোনে এসএমএস পাঠানো হচ্ছে।

এনটিআরসিএর এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ফল প্রস্তুত করে অনেক রাতে টেলিটক কর্তৃপক্ষকে পাঠানো হয়েছে। তারা ফলপ্রকাশ করবে ও প্রার্থীদের এসএমএস পাঠাবে। এ জন্য কর্তৃপক্ষের প্রস্তুতির বিষয় রয়েছে।

 

এছাড়া উত্তীর্থ প্রার্থীরা এই http://ntrca.teletalk.com.bd/result/ লিংকে গিয়ে ফলাফল দেখতে পারবেন। প্রার্থীরা নির্ধারিত স্থানে রোল নম্বর ও পরীক্ষা নির্বাচন করে তাদের ফলাফল জানতে পারবেন।

এর আগে গত ৫ ও ৬ মে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় ১ লাখ ৪ হাজারের বেশি চাকরিপ্রার্থী অংশ নেন। এর আগে বিজ্ঞপ্তি প্রকাশের ৩৪ মাস পর গত ৩০ ও ৩১ ডিসেম্বর প্রিলিমিনারি পরীক্ষার আয়োজন করে এনটিআরসিএ।

সূত্র : চ্যানেল ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!