1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঐক্যবদ্ধ আ'লীগ কে পরাজিত করা সম্ভব না - সাবেক এমপি দারা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

ঐক্যবদ্ধ আ’লীগ কে পরাজিত করা সম্ভব না – সাবেক এমপি দারা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

পবা প্রতিবেদক:রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পুঠিয়া-দূর্গাপুর আসনের সাবেক সংসদ সদস্য কাজী আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, “বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী প্রাচীন সংগঠন। দল অনেক দিন থেকে ক্ষমতায় আছে সেক্ষেত্রে দলে মতবিরোধ দেখা দিতেই পারে সেজন্য যে দলে গ্রুপিং হবে, মতানৈক্য দেখা দিবে এরকম টা হতে পারে না।

এখানেই অনেকেই আছে আজকে অনেক সম্মানীত জায়গায় আছেন। আপনারা এত সম্মান কোথায় পেলেন? আপানারা সম্মান পেয়েছেন আজকে দেশের প্রধানমন্ত্রী হিসেবে আছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। দল যদি ক্ষমতায় না থাকে তাহলে আপনাদের সম্মানও থাকবে না। তাই আপনারা মনে রাখবেন দল কে টিকিয়ে রাখতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর আমি বলতে চাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কে পরাজিত করা সম্ভব না”।

 

১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্মরণে রাজশাহীর দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এগুলো কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, “আজকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা দেশের মানুষের কথা চিন্তা আমার দেশের অসহায় পিছিয়ে পড়া মানুষদের কথা চিন্তা করে তিনি বয়স্ক লোকদের ভাতা দেন, প্রতিবন্ধীদের কথা চিন্তা করে তাদের ভাতা দেন, দেশ স্বাধীনতার কথা চিন্তা করে মুক্তিযোদ্ধাদের ভাতা দেন, গর্ভবতী মায়েদের কথা চিন্তা করে তাদের মাতৃত্বকালীন ভাতা দেন, এছাড়াও আরো নানারকম সামাজিক ভাতা দেওয়া হয়। তাহলে আমার দেশের জনগণ এগুলো ভাতা পাচ্ছে আজকে দেশের ক্ষমতায় আওয়ামী লীগ আছে বলে, আজকে দেশের প্রধানমন্ত্রী আমার নেত্রী শেখ হাসিনা আছে বলেই তো। তাই সারদেশের ন্যায় আপনারা দেখেছেন আমি যখন এই এলাকার সংসদ সদস্য ছিলাম তখন এই অঞ্চলের এমন কোন রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান নাই যে যেখানে আমার উন্নয়নের ছোঁয়া পড়েনি। তাই নেত্রী যদি সামনে আমার প্রতি আস্থা পান আমাকে যদি আবার দায়িত্ব দেওয়া হয় তাহলে আমি পূর্ণরায় আবারো পুঠিয়া-দূর্গাপুর কে সাজাবো। আর নেত্রী যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্য যে কাউকে মনোয়ন দেন তাহলে আমরা তার পক্ষেই কাজ করবো, আমরা নৌকার পক্ষে কাজ করবো। আমি শহীদ পরিবারের সন্তান। আমার রক্তে আওয়ামী লীগ মিশে আছে। আমি কখনো বেঈমানি করতে পারি না। নৌকাট পক্ষে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো”।

 

সভায় দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এস.এম একরামুল হক, সহ-সভাপতি শরিফুল ইসলাম, রাজশাহী জেলা যুবলরগের সভাপতি আবু সালেহ, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড.চিন্ময় কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম রবি, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, সহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!