1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
৫০ পেরোলেও বয়স যেন তাঁকে ছুঁতে পারেনি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

৫০ পেরোলেও বয়স যেন তাঁকে ছুঁতে পারেনি

  • প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক কিছুদিন আগের কথা। সামাজিক যোগাযোগমাধ্যমে জি কমেডি শোর একটি ভিডিও এখন ভাইরাল। ভিডিওটিতে দেখা যায়, কৌতুক অভিনেত্রী সুগন্ধা মিশ্র একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ভাগ্যশ্রীর কণ্ঠ এবং শরীরী ভাষা অনুকরণ করে সংলাপ বলছেন। আর মঞ্চে স্বয়ং ভাগ্যশ্রীর উপস্থিতিতেই কাজটা করছেন তিনি। কঙ্গনা রনৌতের ‘থালাইভি’ দিয়ে অভিনয়ে ফিরেছেন ‘ম্যায়নে প্যায়ার কিয়া’খ্যাত অভিনেত্রী ভাগ্যশ্রী। সেই সূত্রেই টেলিভিশন অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছেন তিনি। এর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে আলোচনা। তাঁর পুরোনো, নতুন ছবি দিয়ে ভক্ত-দর্শক নানা মন্তব্য করছেন। অনেকেই আবার নস্টালজিক।

 

বড় পর্দা থেকে বিদায় নিয়েছিলেন তিনি। দীর্ঘ ৩৩ বছর পর আবার পর্দায় সালমানের সঙ্গে ধরা দিলেন ভাগ্যশ্রী। সম্প্রতি বাংলাদেশে সিনেমা হলে মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণি সুপারস্টার পূজা হেগড়ে। এ ছাড়া রয়েছেন নবাগতা শেহনাজ গিল ও পলক তিওয়ারি। ছবির একটি দৃশ্যে ভাগ্যশ্রী ও সালমানের হঠাৎ দেখা। পেছন থেকে বেজে ওঠে ম্যায়নে প্যায়ার কিয়ার ‘আই লাভ ইউ’ থিম সং। ভাগ্যশ্রীর পরনে ছিল সাদা শাড়ি।

ছবি, ভিডিও দেখে মনে হয়, ভাগ্যশ্রী যেন আজও ১৯৮৯-এর সুমনের মতোই সরল, কিশোরী! অথচ সত্য হচ্ছে, ৫০ পেরিয়েছেন ভাগ্যশ্রী। তবে সেটি তাঁর জন্য শুধুই সংখ্যা। তারুণ্য ধরে রাখার জন্য শরীরচর্চা থেকে শুরু করে যা যা প্রয়োজন, সবই করছেন তিনি।

সূত্র : প্রথম আলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!