1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে পাগলা নদী থেকে এক যুবতী লাশ উদ্ধার  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পাগলা নদী থেকে এক যুবতী লাশ উদ্ধার 

  • প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি-চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদীতে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুথানিপাড়া, মোল্লাটোলা হাই স্কুলের পাশে পাগলা নদী থেকে বেবি (২৫) নামের এক যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে।

 

নিহত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের পূর্ব চুনাখালি লালা পাড়া গ্রামের মৃত মোঃ ওমর আলীর কন্যা। নিহতের চাচা মোঃ শাহআলম বলেন আমার ভাতিজি খুব সকালে বাড়ি থেকে আম বাগানে পাতা কুড়ানোর নাম করে বাড়ি থেকে সে বের হয় তারপর আমরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে মোবাইলে তার ছবি দেখতে পেয়ে আমরা পরিবারের লোকজন এখানে এসেছি আমার ভাতিজির ছোটবেলা থেকে তার মাথার সমস্যা আছে সে মানসিক ভারসাম্যহীন। 

 

স্থানীয়রা জানান সকালে পাগলা নদীতে এক অজ্ঞাত মহিলার লাশ ভেসে যাওয়ার সময় আমরা দেখতে পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে শিবগঞ্জ থানার এস আই সুকমল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নদী থেকে যুবতীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল চাঁপাইনবাবগঞ্জে ময়না তদন্ত পাঠানো হয়েছে তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে এবং তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থাপন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!